iQOO Neo 9 Pro: আগে বুকিং করলে ডিসকাউন্ট পান, মূল্য ফাঁস!

Tarekur Rahman

iQOO Neo 9 Pro: আগে বুকিং করলে ডিসকাউন্ট পান, মূল্য ফাঁস!

iQ00 Neo 9 Pro এই মাসেই লঞ্চ হতে চলেছে ভারতে। স্মার্টফোনটির টিজার ও প্রকাশ করা হয়েছে এবং প্রি- অর্ডার শুরু হয়েছে। আগামী ২২ই ফেব্রুয়ারি ইন্ডিয়াতে লঞ্চ হবে এই মোবাইলটি। তবে বাংলাদেশ এটি কখন লঞ্চ হবে এখনো কোন আপডেট আসেনি।

iQ00 Neo 9 Pro প্রাইস

টিপস্টার মুকুল শর্মা আইকো নিও 9 প্রোর মূল্যের তথ্য ভাগ করেছেন, এর 8GB RAM + 256GB স্টোরেজ মডেলটি একটি শুরুর মূল্যে Rs 37,999 তে উপস্থাপিত হবে বলে জানিয়েছেন। এছাড়া, শর্মা উল্লেখ করেছেন যে, একটি ব্যাংক অফারের সাথে এই ফোনের কার্যকর মূল্যটি Rs 3,000 কমিয়ে দেওয়া হবে, অর্থাৎ উনি বোঝানো যায় যে উদ্ভাবনে এই প্রচারণ ছাড়া হবে।
iQOO Neo 9 Pro এটি দুটি রঙে পাওয়া যাবে এবং এটি পুরস্কৃত সমাপ্তি সহ একটি Conqueror Black এবং একটি Fiery Red রঙে উপলব্ধ থাকবে। এটি একটি Snapdragon 8 Gen 2 SoC দ্বারা চালিত হবে এবং একটি সুপারকম্পিউটিং Q1 চিপ দ্বারা অনুভূত গেমিং অভিজ্ঞতা তৈরি করার জন্য।

ভারতে, iQOO Neo 9 Pro একটি 6.78 ইঞ্চি LTPO AMOLED ডিসপ্লে নিয়ে আসার কথা বলা হয়েছে যা 144Hz রিফ্রেশ রেট এবং 3,000 নিট উচ্চতম চাপের সাথে থাকবে। অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ 50-মেগাপিক্সেল IMX920 প্রাথমিক সেন্সর এবং পিঠে 8-মেগাপিক্সেল অল্ট্রা-ওয়াইড শুটার থাকবে এবং ডিভাইসটি 5,160mAh ব্যাটারি দিতে পারে এবং 120W ওয়ায়ার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।