Realme GT 5 ফ্রন্ট ডিজাইন উন্মুক্ত – অতি-পাতলা বেজেল দ্বারা বিস্মিত হওয়ার জন্য প্রস্তুত!

Tarekur Rahman

অনুমান করা হচ্ছে যে এই মাসের আগামী কয়েক দিনের মধ্যে Realme GT 5 চীনে লঞ্চ হবে। মোবাইল ফোনের মূল স্পেসিফিকেশন আগের রিপোর্টে প্রকাশ করা হয়েছে। ডিভাইসটির পিছনের নকশাটি TENAA লিক এবং সম্প্রতি রেন্ডার করা চিত্রের মাধ্যমে প্রকাশ করা হয়েছে, যখন Weibo-এ বিশ্বস্ত উত্স ডিজিটাল চ্যাট স্টেশন থেকে একটি নতুন রেন্ডার এখন এর উপস্থিতির একটি ওভারভিউ দেওয়ার জন্য উপলব্ধ।

Realme GT 5 image leaked

Realme GT 5 ফ্রন্ট ডিজাইন

সামনের ডিজাইনের ক্ষেত্রে, ফাঁস হওয়া ছবিটি Realme GT 5 এর পাঞ্চ-হোল ডিসপ্লে দেখায়, যা অতি-পাতলা বেজেল দ্বারা তৈরি। ছবিটির একটি ঘনিষ্ঠ পরিদর্শন ডিভাইসের নীচে একটি সিম স্লট, মাইক্রোফোন, USB-C পোর্ট এবং স্পিকার গ্রিলের উপস্থিতি হাইলাইট করে৷ উল্লেখযোগ্যভাবে, ডিভাইসটিতে প্লাস্টিকের পরিবর্তে একটি ধাতব ফ্রেম থাকবে বলে আশা করা হচ্ছে। টিপস্টারের মতে, বেজেলগুলি উল্লেখযোগ্যভাবে পাতলা, যা OnePlus Ace 2 Pro এবং Redmi K60 Ultra-কে ছাড়িয়ে গেছে। লিকার অনেক ফ্ল্যাগশিপ ফোনের তুলনায় পিছনের শেলের উচ্চতর টেক্সচারেরও প্রশংসা করে।

আপনি ইতিমধ্যেই লক্ষ্য করেছেন, Realme GT5 1.5K রেজোলিউশনে 6.84 ইঞ্চির একটি OLED প্যানেল দিয়ে সজ্জিত। প্রকৃতপক্ষে, চীনে GT5 এর আনুষ্ঠানিক ঘোষণা এই মাসের জন্য নিশ্চিত করা হয়েছে, যদিও এখনও আন্তর্জাতিক প্রাপ্যতার অভাব রয়েছে।

যতদূর ব্যাটারি বিকল্পগুলি উদ্বিগ্ন, Realme GT 5 দুটি ভেরিয়েন্টে অফার করা হবে বলে আশা করা হচ্ছে: একটি 4 600mAh ব্যাটারি যা 240W চার্জিং প্রদান করে এবং অন্যটিতে 5200mAh ব্যাটারি 150W প্রদান করে৷ Snapdragon 8 Gen 2 চিপ, একসাথে সর্বোচ্চ 24 GB LPDDR5X RAM এবং 1 TB পর্যন্ত UFRS 4.0 স্টোরেজ এই ডিভাইসের ইঞ্জিন।

স্মার্টফোনের ক্যামেরা সেটআপে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং একটি ট্রিপল ক্যামেরা ইউনিট রয়েছে যার মধ্যে একটি 50-মেগাপিক্সেল (Sony IMX890) প্রধান সেন্সর, একটি 8-মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল টারশিয়ারি সেন্সর রয়েছে।