iQOO 12: নতুন স্মার্টফোনের দাম এবং সুবিধা

iQOO 12 Price in Bangladesh

iQOO 12 বাংলাদেশে প্রাইস: এই ফোনটি এই বছরের ডিসেম্বরে লঞ্চ হতে চলেছে। এই ফোনের দাম এবং স্পেসিফিকেশন নিয়ে মানুষের মনে অনেক প্রশ্ন আছে। এমন পরিস্থিতিতে, যারা iQOO 12 স্পেসিফিকেশন এবং iQOO 12 মূল্য সম্পর্কে তথ্য চান তারা এখানে পাবেন। এমন পরিস্থিতিতে, আপনি যদি এই বছর একটি নতুন ফোন কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনি এখান থেকে সম্পূর্ণ তথ্য পাবেন।

iQOO 12 প্রাইস সম্পর্কে জানার আগে, iQOO 12 স্পেসিফিকেশনগুলি কী কী তা জেনে নেওয়া গুরুত্বপূর্ণ? এবং কখন এটি লঞ্চ করা হবে, কোন মাধ্যমগুলি থেকে এটি কিনতে পারবেন? এমন পরিস্থিতিতে, প্রথমে আমাদের এর স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিন এবং তারপরে আমরা লঞ্চের তারিখ এবং বাংলাদেশ এর দাম কত হতে পারে তা জানব।

iQOO 12 Price in Bangladesh and Specifications

IQOO 12 স্পেসিফিকেশন

iQOO 12-এ Octa Core 4nm Snapdragon 8 Gen 3 Soc রয়েছে এবং এছাড়াও এই ফোনে OriginOS 4 লেয়ার দেখা যাবে। এতে গ্রাহক 6.78 ইঞ্চি 2K AMOLED E7 দেখতে পাবেন। iQOO 12 স্মার্টফোনটি গেমিং ব্যবহারকারীদের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। এ কারণে অনেক গ্রাহকের দৃষ্টি এই ফোন লঞ্চের দিকে রয়েছে।

iQOO 12-এ 12GB & 16GB RAM এবং 256GB স্টোরেজ রয়েছে এবং এতে আপনাকে USB Type-C পোর্ট দেওয়া হবে। লোকেরা দ্রুত চার্জিং ফোন পছন্দ করে, তাই আমরা আপনাকে বলি যে আপনি এই ফোনে 120W ফাস্ট চার্জিং এবং 50W ওয়্যারলেস চার্জিং পাবেন।

স্মার্টফোনে, আপনি এটি একটি 50MP প্রাথমিক সেন্সর এবং f/1.68 লেন্সের সাথে দেখতে পাবেন। এতে iQOO 12-এ সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 16MP ফ্রন্ট ক্যামেরা থাকবে।

IQOO বাংলাদেশে দাম

ফোনটি খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে, তাই প্রশ্ন উঠেছে। গ্রাহকরা যে জিনিসটি সম্পর্কে সবচেয়ে বেশি অনুসন্ধান করছেন তা হল ভারতে iQOO 12 মূল্য৷ এমন পরিস্থিতিতে স্পেসিফিকেশনের পর দ্বিতীয় বড় প্রশ্ন ফোনটির দাম কত হবে? এমন পরিস্থিতিতে, iQOO 12-এর দাম শুধুমাত্র পাওয়া যাবে, তবে দাম বিশেষজ্ঞের স্পেসিফিকেশন অনুযায়ী ঠিক করা হয়েছে। সেই অনুযায়ী iQOO 12 দাম ৳77,999 হতে পারে।

বাংলাদেশে iQOO 12 লঞ্চের তারিখ

ডিসেম্বরে ভারতের লঞ্চ হতে চলেছে কিন্তু বাংলাদেশে এখনো লঞ্চের তারিখ জানা যায়নি। যদি এই মোবাইলটি বাংলাদেশ লঞ্চ হয় তাহলে, বাংলাদেশের প্রথম Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেটের বৈশিষ্ট্যযুক্ত স্মার্টফোন হতে চলেছে৷ এটি দ্রুততম চিপসেট যা স্মার্টফোনকে শক্তি দেয়৷ iQOO 12 ইতিমধ্যেই চীনে লঞ্চ হয়েছে।

আরও পড়ুন:

Post a Comment

0 Comments