আইফোন 16 প্রো এবং আইফোন 16 প্রো ম্যাক্স 2024 সালের নতুন রঙে, ডিজাইনে এবং আরও - সম্পূর্ণ রিভিউ এবং বিশেষজ্ঞ মতামত!


আইফোন 16 প্রো এবং আইফোন 16 প্রো ম্যাক্স সম্পর্কে জানা গেছে যে, 2024 সালের দ্বিতীয় অংশে এই দুটি নতুন স্মার্টফোন আসতে পারে। এই সংবাদটি X (আগে টুইটার হিসেবে পরিচিত) এর একটি টিপস্টার দ্বারা সংজ্ঞান করা হয়েছে। তার মাধ্যমে সংবেদনশীলভাবে লিক করা হয়েছে যে, এই নতুন আইফোন মডেলগুলি দুটি নতুন রঙে উপলব্ধ হতে পারে।

X ব্যবহারকারী মাজিন বু (@majinbuofficial) নামে একজন ব্যবহারকারী দ্বারা আইফোন 16 প্রো এবং আইফোন 16 প্রো ম্যাক্সের দুটি রেন্ডার লীক করা হয়েছে, যেগুলি নতুন গ্রে এবং সোনা শেষ প্রদর্শন করে। এই রেন্ডার ছবিতে আইফোনের নতুন ডিজাইন গুলি দেখানো হয়েছে এবং এটি পুরাতন iPhone 15 Pro মডেলগুলির সাথে তুলনা করতে পারে না।


প্রতিনির্ভরযোগ্য সূত্র অনুযায়ী, এই নতুন আইফোন মডেলগুলি দুটি নতুন রঙে উপলব্ধ হতে পারে - ডেজার্ট টাইটানিয়াম এবং টাইটানিয়াম গ্রে। অন্যান্য রঙের সম্ভাবনা অল্প, এই টিপস্টার অনুযায়ী, এগুলির আগমন "কম সম্ভাবনামূলক"। ডেজার্ট টাইটানিয়াম রঙটি সেমলে ব্যবহৃত সোনা রঙের আইফোন 14 Pro মডেলগুলির মতো মনে হয় - গত বছরের আইফোন 15 Pro মডেলগুলি তাদের পূর্ববর্তী দর্শকের কাছে একটি সোনা ফিনিশে পৌঁছাতে পারেননি, তাদের পূর্ববর্তীদের মতো। এর পাশাপাশি, টিপস্টারটি বলছেন যে, টাইটানিয়াম গ্রে (সিমেন্ট গ্রে) রঙটি 2014 সালে মুক্ত করা আইফোন 6 তে রিলিজ হওয়া স্পেস গ্রে রঙের মতো।

গত বছর, আইফোন 15 প্রো এবং আইফোন 15 প্রো ম্যাক্স প্রকাশ করা হয়েছিল ব্ল্যাক টাইটানিয়াম, ব্লু টাইটানিয়াম, ন্যাচারাল, এবং হোয়াইট টাইটানিয়াম রঙে। যদি টিপস্টারের দাবি সঠিক হয়, তবে আইফোন 16 প্রো সম্ভাবনা মুলক রঙে কোম্পানির প্রিমিয়াম আইফোন মডেলে সোনা রঙের ফিরে আসা হতে পারে। লীক রঙের অনুসারে মনে হয়, আইফোন 16 প্রো মডেলগুলিতে বিভিন্ন রঙ অফার করতে প্রস্তুতি নেয়া হচ্ছে।

কোম্পানির অবশ্যই অন্তত দুটি আইফোন 15 প্রো রঙে পরিস্থিতি পরিবর্তন করতে হবে -স্ট্যান্ডার্ড মডেলের বিপরীত, আইফোন প্রো হ্যান্ডসেটগুলি সবসময় চার রঙে উপস্থিত থাকে। আমরা অনুমান করতে পারি যে, টাইটানিয়াম হোয়াইট এবং ব্ল্যাক টাইটানিয়াম রঙগুলি রক্ষিত থাকতে পারে, যারা অন্যান্যদের জন্য এই লীক ফিনিশগুলির জন্য পথ হারিয়ে যাত্রা করতে পারে।

মনে রাখা গুরুত্বপূর্ণ যে, আইফোন 16 সিরিজের স্মার্টফোনগুলি কেবলমাত্র 2024 সালের তৃতীয় কোয়ার্টারে আসতে পারে, এবং আমরা আশা করতে পারি যে, এই আইফোন 16 প্রো মডেলগুলির রঙের অপশক্তি এবং বুরস্টিনেস উভয়ই সংরক্ষণ করতে এসব মাসিকগুলির মধ্যে বৃদ্ধি করতে সতর্ক থাকবে।

বৃদ্ধি ও বুরস্টিনেস যুক্তমান রেন্ডার ছবিতে আইফোন 16 প্রো এবং আইফোন 16 প্রো ম্যাক্স সম্পর্কে প্রকাশিত তথ্যগুলি সম্পর্কে বিস্তারিত পর্যালোচনা করতে, আমরা প্রয়োজনীয় পরিসংখ্যান এবং তথ্যসূত্রগুলি ব্যবহার করব। এই মুক্তিযোজন আমাদের ধারণা দেয় যে আইফোন 16 প্রো এবং আইফোন 16 প্রো ম্যাক্স সম্পর্কে বিস্তৃত বিবরণ প্রদান করার জন্য তাদের রেন্ডার ছবি এবং রঙের বিবরণ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আইফোন 16 প্রো এবং আইফোন 16 প্রো ম্যাক্স মডেলগুলির ডিজাইন পরিবর্তন একটি অন্যতম রোমাঞ্চক বিষয়। এই মডেলগুলির রেন্ডার ছবিগুলি প্রকাশিত হয়েছে, যা সোনা এবং গ্রে রঙে বিচিত্রিত করে। আইফোন 14 Pro মডেলগুলির মতো ডেজার্ট টাইটানিয়াম রঙ সোনার রঙের মতো মনে হয়, যা মুক্তিপ্রাপ্ত আইফোন 15 Pro মডেলগুলি ছিল না। আপেলের ধারণা হতে পারে যে, এই রঙের বৃদ্ধি তাদের ব্র্যান্ডে একটি আলাদা মুখ দেবে এবং ব্যক্তিগত স্টাইল অফার করবে।

আইফোন 16 প্রো এবং আইফোন 16 প্রো ম্যাক্স মডেলগুলি টাইটানিয়াম শেল সহিত একটি ইউনিবডি চাসিস দিয়ে আসতে পারে। এটি একটি ভারীভাবে দৃঢ় এবং উন্নত নির্মাণ মেটারিয়াল হতে পারে এবং এটি ডিভাইসগুলির উচ্চ স্থিতি এবং দীর্ঘস্থায়ী ব্যবহারের জন্য ইউনিক সুযোগ সৃষ্টি করতে পারে।

গত বছর, আইফোন 15 প্রো এবং আইফোন 15 প্রো ম্যাক্স ব্ল্যাক টাইটানিয়াম, ব্লু টাইটানিয়াম, ন্যাচারাল, এবং হোয়াইট টাইটানিয়াম রঙে প্রকাশিত হয়েছিল। যদি টিপস্টারের দাবি সঠিক হয়, তবে আইফোন 16 প্রো সম্ভাবনা মুলক রঙে কোম্পানির প্রিমিয়াম আইফোন মডেলে সোনা রঙের ফিরে আসা হতে পারে।

আইফোন 16 প্রো এবং আইফোন 16 প্রো ম্যাক্সের রূপচর্চা এবং নতুন রঙের ছবির সাথে বিস্তারিত অবদান রাখতে, আমরা কয়েকটি তৎপরতা এবং ছবি সংগ্রহ করতে যাচ্ছি। এই বিশেষ মোড়কের সাথে আইফোন 16 সিরিজের মডেলগুলি কেমন দেখতে পারে তা দেখতে বসুন!

এই নতুন রঙের সাথে আসতে পারে আইফোন 16 প্রো এবং আইফোন 16 প্রো ম্যাক্স, যা টাইটানিয়াম শেল এবং ইনভোভিটিভ ডিজাইন দিয়ে চমকিয়ে দিতে পারে। আপনি এই নতুন ফিচার এবং রঙের সাথে কি মন্থন করছেন?
Next Post Previous Post