Realme 12+ 5G ভারতে শীঘ্রই লঞ্চ, ইন্ডিয়ান রিটেইল বক্স থেকে নতুন লীকের পরিচয়

Realme 12+ 5G ভারতে শীঘ্রই লঞ্চ, ইন্ডিয়ান রিটেইল বক্স থেকে নতুন লীকের পরিচয়

Realme 12+ 5G খুব শীঘ্রই ভারতে ডেবিউতে আসতে পারে, এটি একটি নতুন লিক ইষ্টেড হয়েছে। এই স্মার্টফোনটি Realme 12 প্রো+ 5G এবং Realme 12 প্রো 5G-এর সাথে যোগ হবে, যা 29 জানুয়ারি তারিখে লঞ্চ করা হয়েছিল। এই ফোনগুলি Android 14-ভিত্তিক Realme UI 5.0 স্কিনে চলছে এবং 50-মেগাপিক্সেল প্রাথমিক শুটার সাথে আছে। আগেই Realme 12+ 5G পেলেও নিজেকে ম্যালয়েশিয়ায় 29 ফেব্রুয়ারি লঞ্চ করার নিশ্চিততা ছিল, কিন্তু এখন একজন টিপস্টার হাতে তার ইন্ডিয়ান রিটেইল বক্স শেয়ার করেছে, এর মাধ্যমে পৌরাণিকভাবে ইন্ডিয়ায় এর লঞ্চ হতে পারে ইমনিংট।

X (যা পূর্বে টুইটার হিসেবে পরিচিত ছিল) -এ একটি পোস্টে, টিপস্টার ইশান অগ্রওয়াল একটি ছবি শেয়ার করেছে যা Realme 12+ 5G এর বক্স হওয়ার মতো মুক্তিপ্রাপ্ত। ইতিহাসে, তিনি ইন্ডিয়াতে এটি খুব শীঘ্রই লঞ্চ হবে বলে জোড়া করেছেন। গুরুত্বপূর্ণভাবে, এই স্মার্টফোনের জন্য একটি ল্যান্ডিং পেজও কোম্পানির ইন্ডিয়ান ওয়েবসাইটে উঠিয়ে এসেছে। যদিও পৃষ্ঠাটি স্মার্টফোনের নামটি উল্লেখ করে না, তবে এর URL এ "ওয়ান মোর প্লাস" এর কাছে ফোনের সম্ভাব্য লঞ্চটি টীজ করছে।


কিছু ফিচারের টিজার সাথে একটি সবুজ ফো লেদার ফিনিশে স্মার্টফোনটির ছবি দেখা যায়। টিপস্টার দ্বারা ভাগ করা হয় হল একটি বড় 12+ যে দিকে লেখা আছে। পিছনে, এর সপুর্তিতে, ফোনটির পূর্ণ নাম Realme 12+ 5G এবং কিছু তার স্পেসিফিকেশন দেখা যায়। ছবির অনুসারে, ফোনটি একটি সনি LYT-600 OIS ক্যামেরা, একটি মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 5G চিপসেট, একটি 5,000mAh ব্যাটারি এবং 67W চার্জিং সাপোর্ট, এবং 120Hz AMOLED ডিসপ্লে বৈশিষ্ট্য দেখাচ্ছে।

পূর্বের রিপোর্টগুলি এরও কিছু মূল তথ্য শেয়ার করেছিল। তাছাড়া, একটি অসঙ্গতি রয়েছে। ফোনের জিকবেঞ্চ লিস্টিং দেখায়, কোডনেম MT6877V/TTZA, যা ইমনি দেখায় যে ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি 1080 চিপসেট সহ সজ্জিত হতে পারে। তা, তবে, এটি প্রস্তুত রিটেইল বক্স দেখাচ্ছে না। বাকি সব স্পেসিফিকেশনগুলি মোটামুটি একই রয়েছে। Realme 12+ 5G একটি 6.7 ইঞ্চি ফুল-এইচডি+ (2,400 x 1,080 পিক্সেল) AMOLED স্ক্রিন পাবে বলা হয়। এটি হতে পারে একটি র‍্যামে এবং একটি ইনবিল্ট স্টোরেজে পর্যাপ্ত 16 জিবি এবং 1 টিবি সহ।

অপটিকসের জন্য, এটি একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 8-মেগাপিক্সেল অল্ট্রাওয়াইড লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা অনুভব করতে পারে। সামনে, এটি সেলফি এবং ভিডিও কলের জন্য একটি 16-মেগাপিক্সেল শুটার বোঝানো হয়।"
Next Post Previous Post