Realme Note 50: ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে বাংলাদেশে আসছে, মূল্যঃ 10,999 টাকা!

Realme Note 50: ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে বাংলাদেশে আসছে

Realme Note 50, একটি নতুন এবং উন্নত স্মার্টফোন, আসছে বাংলাদেশে! এই ডিভাইসটির উদ্যোগে, ব্যবহারকারীরা নতুন এক ধারণা পেয়ে যাচ্ছেন স্মার্টফোনের জগতে। এটি 2024 সালের 22 শে ফেব্রুয়ারি বাংলাদেশে প্রকাশ পাবে, এবং তার মূল্য হবে প্রারম্ভিকভাবে টাকা 16,999 থেকে।

Realme Note 50 স্পেসিফিকেশন

Realme Note 50 এর ডিজাইন হুমকির, এলিগ্যান্ট এবং ব্যবহারকারীর জন্য কমপ্যাক্ট। এটির উজ্জ্বল 6.74 ইঞ্চি IPS LCD ডিসপ্লে, 90Hz রিফ্রেশ রেট, এবং 560 নিট উজ্জ্বলতা দিয়ে একটি আপনার মোবাইল অভিজ্ঞতা তৈরি করতে সাহায্য করে। প্লাস্টিক ফ্রেম এবং ব্যাক সার্কিট তার মধ্যে মডার্ন এবং দৃষ্টিকোণ আত্মবিশেষ করে।

Realme Note 50 এ উচ্চ প্রদর্শনের সহিত একটি প্রযুক্তিগতভাবে সুসংবাদপ্রদ ক্যামেরা থাকছে। 13 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং একটি সাহায্যক লেন্স সহ, Realme Note 50 চমৎকার ফটোগ্রাফি অভ্যন্তরীণ। এটি হোয়াইট এবং লোগো এক্সপোজার করতে এবং ভিডিও রেকর্ডিং করতে সাহায্য করে 1080p @ 30fps এ। এছাড়া, একটি 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং HDR সাহায্যে স্বচ্ছ এবং বিশদ সেলফিগুলি তৈরি করতে সাহায্য করে।

Realme Note 50 এ Android 13 এবং Realme UI T-তে চালিত হয়, যা ব্যবহারকারীদের জন্য একটি সুস্থ এবং স্মুদ অভিজ্ঞতা দিতে সাহায্য করে। এটি Unisoc Tiger T612 চিপসেট দ্বারা প্রচারিত, যা অক্টা-কোর প্রসেসর এবং Mali-G57 জিপিইউ দিয়ে চালিত হয়।

Realme Note 50 এ একটি দীর্ঘস্থায়ী 5000 mAh ব্যাটারি দিয়ে আসছে, যা ব্যবহারকারীদের দিনভরের ব্যবহারের জন্য প্রযোজ্য। এটি 10W ওয়ায়ার্ড চার্জিং দিয়ে তার ব্যাটারি চার্জ করতে সাহায্য করে, যা দ্রুত এবং সুস্থ চার্জিং সরবরাহ করে।

Realme Note 50 এ একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়ে আসছে, যা ব্যবহারকারীদের জন্য নিরাপদ এবং দ্রুত আন্তরিক ব্যবহার করতে সাহায্য করে। এটি একটি IP54 ধুলো এবং ছচলে রেজিস্ট্যান্ট সহ একটি দৃঢ় স্তরের টুকটাক যোগ করে, যা বাইরের আক্রমণ থেকে সুরক্ষিত রেখে।

Realme Note 50 লঞ্চ তারিখ

Realme Note 50 এর বাংলাদেশে আসছে এই 22 ফেব্রুয়ারি 2024! ব্যবহারকারীদের জন্য একটি নতুন অভিজ্ঞতা আনতে এটির আগমন অদৃশ্য হচ্ছে। প্রতিস্থানে একটি অনুভূতি তৈরি করতে এটি একটি প্রস্তুত এবং ক্যাপ্টিভেটিং ডিভাইস। এই স্মার্টফোনটি প্রারম্ভিক মূল্যের জন্য একটি মৌলিক পণ্য হিসেবে একটি উচ্চ মানের প্যাকেজ প্রদান করতে প্রস্তুত।

Realme Note 50 একটি দ্রুত এবং দক্ষ স্মার্টফোন যা ব্যবহারকারীদের জন্য বিভিন্ন উপকারের সাথে আসছে। এর উজ্জ্বল ডিজাইন, উন্নত ক্যামেরা, প্রযুক্তির সুপারিশ, এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি সাথে এটি একটি অদ্ভুত পণ্য তৈরি করছে।

Realme Note 50-এর উদ্যোগে বাংলাদেশে একটি নতুন যুগ চলছে! এই স্মার্টফোনের আগমন সম্পর্কে আরও জানতে এবং এটি প্রারম্ভিক মূল্যে কেনার জন্য 22 ফেব্রুয়ারি 2024 তারিখটি অপেক্ষা করুন!
Next Post Previous Post